গত ৩ দিনে কী ঘটেছে, মুখ খুলছেন তামিম

নিজস্ব প্রতিবেদক: নানা নাটকীয়তার পর সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজেদের ফেসবুক পেজ ও ইউটিউবে অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা এই ওপেনারকে বাদ রেখেই ১৫ সদস্যর দল ঘোষণা করা হয়।

টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।

গত কয়েকদিনে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় তামিম ইস্যুতে অনেক কথা শোনা গেছে। নানা গুঞ্জনের মধ্যেই এবার তবে কী বোমা ফাটাতে চলেছেন তিনি? ফেসবুকে এক পোস্টে তেমনই ইঙ্গিত করেছেন তামিম।

আজ বেলা পৌনে বারোটার দিকে এক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।

’ আরও লিখেছেন, ‘গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।’