জেসিআই ঢাকা প্রিমিয়ারের জিএমএম অনুষ্ঠিত

জেসিআই ঢাকা প্রিমিয়ারের

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের নতুন চ্যাপ্টার জেসিআই ঢাকা প্রিমিয়ারের জেনারেল মেম্বার মিটিং (জিএমএম) অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি, ২০২৩) রাজধানীর বনানীতে জেসিআই কার্যালয়ে এই জিএমএম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেসিআই ঢাকা প্রিমিয়ারের ফাউন্ডার ও লোকাল প্রেসিডেন্ট জান্নাত আরা মুক্তা।

অনুষ্ঠানে বিডিসি সৈয়দ ফজলে মুনীম সৈকত, এনভিপি স্টিভ বেন ডি সিলভা, জেসিআই ঢাকা এলিট এর এলপি পারভেজ রানা, জেসিআই ঢাকা এক্সিলেন্স এর এলপি জয়ী হাসান, জেসিআই ঢাকা স্পার্ক এর এলপি নূরে আলম উপস্থিত ছিলেন।

জেসিআই ঢাকা প্রিমিয়ারের প্রথম এই জিএমএম-এ চলতি অর্থবছরের পরিকল্পনা পাশ করা হয়। অনুষ্ঠানে জেসিআই ঢাকা প্রিমিয়ারের বোর্ড মেম্বার এবং সাধারন সদস্যরা উপস্থিত ছিলেন।

Junior Chamber International (JCI) – জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। ১৯১৫ সালে প্রতিষ্ঠিত এই আন্তর্জাতিক সংগঠনের সদর দপ্তর মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে অবস্থিত। বিশ্বের ১২৪ টির ও বেশী দেশে কাজ করে এই সংগঠনটি।