মশুরীখোলা দরবার শরীফের ওরশ মাহফিল শুরু হচ্ছে ৭ই ফেব্রুয়ারী

ইসলামের প্রথম খলিফা হজরত আবু বকর সিদ্দিক (রঃ) এর বংশোদ্ভুত ৩৯তম পুরুষ ত্রয়োদশ শতাব্দীর মহান মোজাদ্দেদ মোর্শেদে কামেল হজরেতুল আল্লামা সূফি শাহ্ মোহাম্মদ আহসান উল্লাহ “হজরত কেবলা”(রঃ) তিনিরই প্রথম সাহেবজাদা খেলাফত প্রাপক মোর্শেদে কামেল আলহাজ হজরেতুল আল্লামা সূফী শাহ্ মোহাম্মদ আব্দুল আজিজ “হজরত কেবলা”(রঃ) এর ৭৬ তম পবিত্র উরছ শরীফ।

আগামী ২৪-২৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ মোতাবেক ৭-১০ ফেব্রæয়ারি ২০২৩ খ্রীষ্টাব্দ রোজ মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবার ৪ (চার) দিনব্যাপী মহাসমারোহে কুরআন ও হাদিসের আলোকে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে দেশবরেণ্য ওলামায়ে কেরামগণ কুরআন ও হাদিসের আলোকে ওয়াজ করবেন। ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ০৯ ফেব্রæয়ারি ২০২৩ খ্রীষ্টাব্দ রোজ বৃহস্পতিবার দিবাগত রাত্রে মোনাজাত পরিচালনা করবেন মশুরীখোলা দরবার শরীফের খেলাফত প্রাপ্ত একমাত্র গদ্দিনিশিন ও সাজ্জাদানিশিন মোর্শেদে কামেল হজরেতুল আল্লামা সূফি মোহাম্মদ শাহ্ ইমতিয়াজ “হজরত কে¦বলা” (মাঃ জিঃ আঃ)।

সকলকে পবিত্র উরছ শরীফের মাহফিলে (৪৭, ৪৭/১ শাহ্ সাহেব লেনস্থিত শাহ শাহেব বাড়ি, নারিন্দা এবং ৩১/বি/১, স্বামীবাগ, গেন্ডারিয়া, ঢাকা-১১০০ ঠিকানায়) যোগদান করে দু’জাহানের অশেষ নেকি ও রুহানী ফায়েজ হাসিলে আরজ গুজার জানিয়েছেন মশুরীখোলা দরবার শরীফের খেলাফত প্রাপ্ত একমাত্র গদ্দিনিশিন ও সাজ্জাদানিশিন এবং হজরত শাহ্ আহসান উল্লাহ (রহঃ) ওয়াক্ফ স্টেট (ই,সি, নং-৭৫২৭/৭৫২৭এ) এর সাবেক মোতাওয়াল্লী হজরেতুল আল্লামা সূফি মোহাম্মদ শাহ্ ইমতিয়াজ “হজরত কেবলা” (মাঃ জিঃ আঃ)।