জেসিআই বাংলাদেশের নতুন চ্যাপ্টার জেসিআই ঢাকা প্রিমিয়ারের উদ্বোধন

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের (জেসিআই) বাংলাদেশ এর নতুন চ্যাপ্টার জেসিআই ঢাকা প্রিমিয়ারের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ নভেম্বর, ২০২৩) সন্ধ্যায় রাজধানীর অভিজাত এক হোটেলে আয়োজিত আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জেসিআই ঢাকা প্রিমিয়ারের কার্যক্রমের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট মো. জিয়াউল হক ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন, জেসিআই বাংলাদেশের ডেপুটি প্রেসিডেন্ট ইমরান কাদির, সেক্রেটারি জেনারেল কামরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, খ্যাতনামা আইনজীবী ও পরিবেশকর্মী সৈয়দা রিজওয়ানা হাসান, ইটিভির সিনিয়র সংবাদ উপস্থাপিকা সোনিয়া স্নিগ্ধা , শেরে বাংলা ফজলুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাইয়াজুল হক রাজু, ক্যাল সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজেশ সাহা।

জেসিআই ঢাকা প্রিমিয়ারের ফাউন্ডিং লোকাল প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করবেন জান্নাত আরা মুক্তা।  লোকাল এক্সিকিউটিভ প্রেসিডেন্ট তাসনুভা আসলাম, লোকাল ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল হাদী, নতুন কমিটিতে লোকাল সেক্রেটারী জেনারেল হিসেবে কাওসার হাবিব সাগর, লোকাল ট্রেজারার স্নেহাশীস দে শুভ, লোকাল জেনারেল লিগ্যাল কাউন্সিল সাইফুল ইসলাম চৌধুরী, লোকাল স্পেশাল এ্যাসিসটেন্স টু এলপি নিবিড় ইমতিয়াজ, লোকাল ট্রেইনিং কমিশনার মো: নজরুল ইসলাম প্লাবন, লোকাল ডিরেক্টর শাহাদাত হোসেন, লোকাল ডিরেক্টর মুশফিকুল সিরাত দায়িত্ব পালন করবেন।

Junior Chamber International (JCI) – জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। ১৯১৫ সালে প্রতিষ্ঠিত এই আন্তর্জাতিক সংগঠনের সদর দপ্তর মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে অবস্থিত। বিশ্বের ১২৪ টির ও বেশী দেশে কাজ করে এই সংগঠনটি।