বিইউপিতে ‘Academic Strategic Plan’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর অফিস অব দ্যা ইভ্যালুয়েশন, ফ্যাকাল্টি অ্যান্ড কারিকুলাম ডেভেলপমেন্ট (ওইএফসিডি) কর্তৃক দু’দিনব্যাপী আয়োজিত ‘Academic Strategic Plan’ শীর্ষক কর্মশালা বিইউপির সেন্ট্রাল কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

আগামী তিন দশকে (২০২৩ থেকে ২০৫২ পর্যন্ত) বিইউপির ভিশন বিষয়ে বিশেষজ্ঞ মতামতের ভিত্তিতে একটি পরিকল্পনা তৈরির নিমিত্তে উক্ত কর্মশালার আয়োজন করা হয়।

সোমবার ২ জানুয়ারী তারিখে অনুষ্ঠিত প্রথম দিনের কর্মশালায় বিইউপির প্রাক্তন উপাচার্যগণ অংশগ্রহণ করেন। এছাড়া আজ ০৩ জানুয়ারি ২০২৩ তারিখে কর্মশালার দ্বিতীয় দিনের দেশের স্বনামধন্য অধ্যাপক, গবেষক ও শিল্প প্রতিষ্ঠানের ঊধ্বর্তনব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ মাহবুব-উল আলম, এনডিসি, এএফডবিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি।

উল্লেখ্য যে কর্মশালায় বিইউপির এর কনসেপ্ট পেপার উপস্থাপন করা হয়। অত:পর সম্মানীত অংশগ্রহণকারী স্বনামধন্য ব্যক্তিবর্গের জন্য উন্মুক্ত আলোচনার আয়োজন করা হয়। উক্ত আলোচনায় সম্মানীত অতিথিবৃন্দ তাঁর মূল্যবান বক্তব্য প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিউইপির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।