উদ্বোধন হল সিলভার কাপের ৬ষ্ঠ আসর

রহিম উল্লাহ ,টেকনাফ:

জাঁকজমকপূর্ণ ভাবে ঐতিহ্যবাহী টেকনাফ মডেল পাইল উচ্চ বিদ‍্যালয়ের মাঠে সিলভার কাপের ৬ষ্ঠ আসর শুভ উদ্বোধন হয়। ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকার সময় সিলভার কাপ-২০২২ শুভ উদ্বোধন করেন,টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুজ্জামান।

এতে প্রধান অতিথি ছিলেন,টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার( ভূমি ) মোঃ এরফানুল হক চৌধুরী,প্রধান সমন্বয়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া,সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন,টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন। আরো উপস্থিত ছিলেন,সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দরা।

৬০ মিনিটের শ্বাসরুদ্ধকর লড়াইয়ে শাহপরীর দ্বীপ ক্রীড়া পরিষদকে ২-০ গোলে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করেছে সিলভার কাপ পঞ্চম আসরের চ্যাম্পিয়ন দল অল স্টার রঙ্গিখালি।খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় অল স্টার রঙ্গিখালির রবিউল।

উদ্বোধনী খেলায় আমন্ত্রিত অতিথিরা বলেন,মাদক থেকে দূরে থাকতে ও মাদক থেকে উত্তরণের জন্য খেলাধূলার কোন বিকল্প নেই। মাঠের সার্বিক অবকাঠামোগত উন্নয়নের জন্য সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।