বিইউপি এবং আইসিএবি এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বিইউপি শিক্ষার্থীদের ভবিষ্যৎ ক্যারিয়ার পরিকল্পনা বাস্তবায়নে সঠিক নির্দেশনা প্রদান এবং পারস্পারিক সহযোগিতামূলক উদ্যোগের মাধ্যমে বিইউপির সাথে কর্পোরেট সংযোগ স্থাপন করার উদ্দেশ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আজ ০৬ ডিসেম্বর ২০২২ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর বিজয় অডিটোরিয়ামে ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং এবং ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর মধ্যে একটি সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডবিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি। সমঝোতা স্মারক অনুষ্ঠানে আইসিএবি এর প্রেসিডেন্ট মো. শাহাদাত হোসেন, এফসিএ এবং ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং এর চেয়ারম্যান ড. জান্নাতুল ফেরদাউস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিইউপির উপ-উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ এর ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন, বিজিবিএম (বার), পিএইচডি, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ এবং আইসিএবি এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।