নিজস্ব প্রতিবেদক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাকিব আল হাসানের শুরুটা তেমন ভালো ছিল না। বল হাতে জ্বলে উঠলেও ব্যাট হাতে ছিল হতাশা। টানা দুই ম্যাচে রানের খাতা খোলার আগেই তার সাজ ঘরের রাস্তা ধরতে হয়। তবে সময় গড়াতেই সাকিব ফিরছেন ভয়ংকর রুপে।

গেল ম্যাচে ৩৫ রানের ইনিংসের পর এবার রীতিমতো ঝড় তুলেছেন ক্যরিবিয়নদের মাটিতে। ২৭ বল খেলে রান করেছে অর্ধশতক। এর আগে হিসেবি বোলিংয়ে প্রতিপক্ষ বার্বাডোজ রয়্যালসকে চড়ে বসতে দেননি বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। তার এমন পারফর্ম্যান্সের ফলে সিপিএলে নিজেদের পঞ্চম জয়টা তুলে নিয়ে শেষ চারের আশাটাও বাঁচিয়ে রেখেছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

বল হাতে তার কিছু করার আগেই অবশ্য গায়ানা রীতিমতো চেপে ধরে বার্বাডোজকে। আগের ম্যাচে তিন উইকেট শিকার করা সাকিবকে অধিনায়ক শিমরন হেটমায়ার আক্রমণে আনেন ষষ্ঠ ওভারে, সে ওভারে এক ছক্কাসহ নয় রান হজম করেন তিনি। এরপর অষ্টম ওভারে তিনি দেন ৩ রান। তাকে যখন আবারও আক্রমণে আনা হয় ১৮তম ওভারে, ততক্ষণে ৯ উইকেট খুইয়ে বসেছে প্রতিপক্ষ। তৃতীয় বলে মুজিব উর রহমানকে ফিরিয়ে বার্বাডোজের ইনিংসের সমাপ্তি টানেন সাকিব। বার্বাডোজের ইনিংস শেষ হয় ১২৫ রানে।