জনবল নিয়োগ দেবে সিপিডি, বেতন ৫৫,০০০

দেশ সমাচার ডেস্ক : জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)। গবেষণা সংস্থাটি ডায়ালগ অ্যাসোসিয়েট পদে কর্মী নেবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদের নাম: ডায়ালগ অ্যাসোসিয়েট। পদ সংখ্যা: অনির্ধারিত। বেতন: মাসিক ৫৫,০০০ টাকা। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা আছে।

আবেদন করবেন যেভাবে আগ্রহী প্রার্থীদের [email protected] এ ঠিকানায় সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি ই-মেইল করতে হবে।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ, ইংরেজি, সমাজবিজ্ঞান, বিজনেস স্টাডিজ, গণযোগাযোগ বা সাংবাদিকতা বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। নিউজলেটার, বার্ষিক রিপোর্ট, ডায়ালগ রিপোর্ট, প্রেস রিলিজ ও লিফলেট লেখা জানতে হবে। কোনো সংস্থায় কমিউনিকেশন টিমে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে। শুধু বাছাই করা প্রার্থীদের লিখিত, মৌখিক ও কম্পিউটার পরীক্ষার জন্য ডাকা হবে। আবেদনের শেষ তারিখ: ২৩ মে, ২০২২