নোবিপ্রবিতে মহান বিজয় দিবস উদযাপন

এস আহমেদ ফাহিম,নোবিপ্রবি থেকেঃ- করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যের সামনে বেলুন উড়িয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম। পরবর্তীতে আনন্দ শোভাযাত্রা ও বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার উল আলমের নেতৃত্বে র‍্যালিতে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। র‍্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে গোলচত্ত্বর, কেন্দ্রীয় মাঠ প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

পরে বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতি ও স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ, কর্মকর্তা নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ স্ব স্ব সংগঠন ও ছাত্র সংগঠনের পক্ষ থেকে শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

আরও পড়ুন- নোবিপ্রবিতে নিয়োগে নিষেধাজ্ঞা: ক্লাস- পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার