হেলিকপ্টার সেবা চালু করলো ট্রাভেল বাংলাদেশ

খুবই কমমূল্যে ভ্রমণকারীদের জন্য ঈদের বিশেষ প্যাকেজ নিয়ে এসেছে শীর্ষস্থানীয় ভ্রমণ সেবামূলক প্রতিষ্ঠান ট্রাভেল বাংলাদেশ । ১০ মিনিটের হেলিকপ্টার রাইড, ৩ বেলা খাবার, সুইমিংপুল ও সিনেমা টিকিটসহ ফুল ডে ট্রিপ এই বিশেষ প্যাকেজটি পাচ্ছেন মাত্র ৭৯৯৯ টাকার ।

ট্রাভেল বাংলাদেশ সিইও আহসান রনি বলেছেন, “আমাদের লক্ষ্য আমাদের গ্রাহকদের জন্য অনন্য এবং স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করা,”। “এই ঈদ প্যাকেজগুলি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে যা উচ্চমানের ভ্রমণ অভিজ্ঞতা প্রদান করে যা সাধারণ থেকে বাইরে।”

আহসান রনি আরও বলেন, “ট্রাভেল বাংলাদেশ গ্রাহকদের হোটেল এবং ট্যুর প্যাকেজ সহ বিভিন্ন ভ্রমণ পরিষেবার সাথে সংযুক্ত করে, যা নির্ভরযোগ্য এবং উচ্চমানের অভিজ্ঞতা নিশ্চিত করে। কোম্পানি স্থানীয় সরবরাহকারীদের সাথে অংশীদারিত্ব করে অনন্য এবং সেরা ভ্রমণ অভিজ্ঞতা প্রদান করা, টেকসই পর্যটনকে প্রচার করা এবং স্থানীয় সম্প্রদায়কে সহায়তা করা ট্রাভেল বাংলাদেশের লক্ষ্য।”

ট্রাভেল বাংলাদেশ-এর মিশন হলো ভ্রমণকারীদের জন্য এমন অভিজ্ঞতা প্রদান করা যা সাধারণ পর্যটন আকর্ষণগুলির বাইরেও যায় এবং দীর্ঘস্থায়ী স্মৃতি তৈরি করে। গাইডেড ট্যুর, আউটডোর অ্যাডভেঞ্চার বা জনপ্রিয় আকর্ষণে এক্সক্লুসিভ প্যাকেজ হোক না কেন, ট্রাভেল বাংলাদেশ প্রতি ভ্রমণকারীর জন্য কিছু না কিছু সরবরাহ করে।

আরও তথ্যের জন্য, ট্রাভেল বাংলাদেশ-এর ওয়েবসাইট www.travelbd.xyz এ যান বা +৮৮০১৫৫৩২২২২৩২ নম্বরে কল করুন।