দেশ-বিদেশে নিরাপদ ভ্রমণ সঙ্গী ‘ফেইথ ট্রাভেলস এন্ড ট্যুরস’

দেশ-বিদেশ ভ্রমণে সহজলভ্যতা আনতে কাজ করছে বাংলাদেশী ট্রাভেল এজেন্সি ‘ফেইথ ট্রাভেলস এন্ড ট্যুরস লিমিটেড’। সুলভ মূল্যে দেশ ও দেশের বাহিরে ভ্রমণে এয়ার, রেল ও শিপ টিকেট সংগ্রহের পাশাপাশি এই ট্যুর এজেন্সির মাধ্যমে বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন প্রান্তে হোটেল বুকিং করতে পারবেন ভ্রমণকারীরা।

সম্প্রতি রাজধানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের আবেদিন টাওয়ারে ফেইথ ট্রাভেলস এন্ড ট্যুরস লিমিটেড আনু্ষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করে। এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বলেন, বিশ্বস্ততার সাথে ভ্রমণকারীদের সেবা দিতেই আমাদের যাত্রা। অত্যন্ত বিশ্বস্ততার সহিত আমরা বিমান টিকিট, হোটেল বুকিং, ভিসা প্রক্রিয়াকরণ, কর্পোরেট সফর এবং হজ/ওমরাহ প্যাকেজসহ বিভিন্ন প্যাকেজ ট্যুর পরিষেবা প্রদান করছি। এছাড়াও রেল ও শিপ টিকেট ক্রয়সহ পৃথিবীর সকল প্রান্তে নিরাপদ ভ্রমণে বিভিন্ন পরিষেবা প্রদান করছি আমরা।

এসময় অপারেশন ডিরেক্টর সুলতান আলম (ডিপন ) বলেন, স্বচ্ছতা নিয়ে কাস্টমারদের প্রতারণামুক্ত ভ্রমণ উপহার দিতেই আমরা কাজ করছি। বিখ্যাত এয়ারলাইন্সসহ পৃথিবীর বিভিন্ন দেশের নামকরা হোটেল, রিসোর্টের সঙ্গে আমাদের কাজ করার অভিজ্ঞতা রয়েছে, যাদের সঙ্গে দীর্ঘদিনের সুসম্পর্ক আমাদের।

ফেইথ ট্রিপের মার্কেটিং পরিচালক ওলিউল ইসলাম বলেন, দেশের বাহিরেও বিভিন্ন দেশে আমাদের একাধিক অফিস রয়েছে। সার্বক্ষণিক অনলাইন এবং অফলাইনে সেবা দিতে আমাদের রয়েছে একটি দক্ষ ও অভিজ্ঞ টিম। অফিস টাইম ছাড়াও সার্বক্ষণিক সেবা দিতে প্রস্তুত রয়েছে আমাদের সুদক্ষ টিম।

তিনি আরও বলেন, নিঁখুতভাবে সকল সেবা দিতেই ফেইথ ট্রিপ কাজ করবে। কোন গোপনীয়তা না রেখে ভ্রমণকারীকে সকল বিষয়ে সুস্পষ্টভাবে জানিয়ে দেওয়া হবে। ফেইথ ট্রিপের দেওয়া টিকেট খরচের বাহিরে অতিরিক্ত কোন চার্জ ধরা হবে না। এতে গোপনীয় অতিরিক্ত কোন খরচের আশঙ্কা নেই। নির্দিষ্ট ও সুলভ মূল্যে আমরা ভ্রমণকারীদের সব ধরনের সেবা প্রদান করব। এছাড়াও ভ্রমণকে আনন্দদায়ক করতে নিজস্ব টিম দিয়ে যেকোন ধরনের সহায়তায়ও কাজ করবে ফেইথ ট্রিপ।

নিয়মানুযায়ী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের লাইসেন্সসহ সকল আইন অনুসরণ করেই কার্যক্রম পরিচালনা করছে ফেইথ ট্রিপ এন্ড ট্রাভেলস এজেন্সি। ইতিমধ্যে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (আইএটিএ) থেকে নিবন্ধিত হয়েছে এই এজেন্সি। এছাড়াও দেশের নামকরা ট্রাভেল এজেন্টস সংগঠনসমূহ কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত হয়েছে।