মিডল্যান্ড ব্যাংক এবং দ্যা স্টেট আইটি-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

মিডল্যান্ড ব্যাংক এবং দ্যা স্টেট আইটি-এর মধ্যে আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত (১১ মার্চ ২০২৪) এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরীত অনুষ্টিত হয়েছে।

দ্যা স্টেট আইটি একটি প্রথম শ্রেণীর ঠিকাদার প্রতিষ্ঠান, যারা বাংলাদেশ সেনাবাহিনী, র‌্যাব, বাংলাদেশ পুলিশ ইত্যাদির নেটওয়ার্ক বেস স্টেশন সরবরাহ ও ইনস্টলেশনের কাজে নিয়োজিত। কোম্পানিটি ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। তারা বিশ্বের বৃহত্তম নিরাপত্তা সরঞ্জাম প্রস্তুতকারক Hytera Communications Corporation Limited-এর স্থানীয় অংশীদার হিসেবেও কাজ করছে।

মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান জনাব মোহাম্মদ জাভেদ তারেক খান এবং দ্যা স্টেট আইটি লিমিটেডের চেয়ারম্যান জনাব শুভ্র চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা চুক্তির আওতায় দ্যা স্টেট আইটি তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য মিডল্যান্ড ব্যাংক এর আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন “মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)” এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

মুহাম্মদ মাজিদুল হক পাটোয়ারী, এফআরএম, ভাইস প্রেসিডেন্ট, মিডল্যান্ড ব্যাংক এবং মিঃ সৌরভ চক্রবর্তী, গ্রæপ ডিরেক্টর, দ্যা স্টেট আইটি সহ উভয় সংস্থার অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।