মার্কেন্টাইল ব্যাংকের ৩টি উপশাখা উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক দেশের বিভিন্ন স্থানে আরও ৩টি উপশাখা উদ্বোধন করেছে।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক এক্সচেঞ্জ হাউজ ইউকে’র চেয়ারম্যান এম. আমানউল্লাহ প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ৩টি উপশাখার শুভ উদ্বোধন করেন।

উপশাখাগুলো হলো – চুয়াডাঙ্গা সদরে ‘সরোজগঞ্জ উপশাখা’, ময়মনসিংহের গৌরীপুর থানায় ‘শ্যামগঞ্জ উপশাখা’ ও মৌলভীবাজার জেলায় ‘শ্রীমঙ্গল উপশাখা’। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে ৩টি উপশাখার কার্যক্রম শুরু করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে য্ক্তু হয়ে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক ও এমবিএসএল এর চেয়ারম্যান এম. এ খান বেলাল ও ব্যাংকের উদ্যোক্তা ও এমবিএসএল এর ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ মনসুরুজ্জামান।

উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও ড. তাপস চন্দ্র পাল, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআরডি আবু আসগার জি. হারুনী উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের নর্থ বেঙ্গল রিজিওনাল হেড মোঃ মতিয়ার রহমান, ব্রাঞ্চেস ডিভিশন হেড ও ভিপি মোহাম¥দ হোসেন, সিলেট শাখা প্রধান ও ভিপি দেবজ্যোতি মজুমদারসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ৩টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও রিজিওনাল হেডসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।