ইব্রাহিম কার্ডিয়াক হসপাতালকে মাইক্রোবাস উপহার দিয়েছে পূবালী ব্যাংক

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পূবালী ব্যাংক পিএলসি উপহারস্বরূপ ইব্রাহিম কার্ডিয়াক হসপটিাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস প্রদান করেছে।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ডা. এ কে আজাদ খানের নিকট আনুষ্ঠানিকভাবে মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন। সভাপতিত্ব করেন ইব্রাহিম কার্ডিয়াক হসপটিাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের বোর্ড অব ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক মাহমুদুর রহমান।

এসময় পূবালী ব্যাংকের ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোহাম্মদ সাইফ উদ্দিন উপস্থিত ছিলেন।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা মোহাম্মদ আলী এই উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করেনা, এর বাহিরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্বাস্থ্যসেবায় অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় পূবালী ব্যাংক লিমিটেড ইব্রাহিম কার্ডিয়াক হসপটিাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস প্রদান করেছে। তিনি আরও বলেন, এই উপহার অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসাবে কাজ করবে।

মাইক্রোবাস প্রদান অনুষ্ঠানে পূবালী ব্যাংকের শিশুপার্ক শাখার ব্যবস্থাপকসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।