ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছেন হাসানুর রহমান

হাসানুর রহমান

নিজস্ব প্রতিবেদক: সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনায় সাফল্যের স্বীকৃতিতে গ্লোবাল ব্র্যান্ডস-ট্রাব মিডিয়া এওয়ার্ড পেয়েছেন মো: হাসানুর রহমান । মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি এই অ্যাওয়ার্ড হাসানুর রহমানের হাতে তুলে দেন।

বৃহস্প্রতিবার (২৭ জুলাই, ২০২৩) রাজধানীর একটি হোটেলে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সভাপতি রেদুয়ান খন্দকার এতে সভাপতিত্ব করেন।

হাসানুর রহমান গত ১০ বছরে ধরে দেশের বেশ কয়েকটি স্বনামধন্য গণমাধ্যম এবং জনসংযোগ বিভাগে কাজ করেছেন।  বর্তমানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের সিনিয়র ম্যানেজার, সরকারি জনসংযোগ কর্মকতা হিসাবে যোগদান করেছেন তিনি। এর আগে মো: হাসানুর রহমান কাজ করেছেন, এনআরবি ব্যাংক লিমিটেডের সিনিয়র ম্যানেজার হিসেবে।

এছাড়া, ইউএসএআইডি/বিটিএফএ পাবলিক-প্রাইভেট আউটরিচ স্পেশালিস্ট, এফবিসিসিআই এর সিনিয়র সহকারী সচিব হিসেবেও কাজ করেন তিনি। সংবাদ উপস্থাপক হিসাবে বর্তমানে কাজ করেছন বাংলাদেশ টেলিভিশনে এবং রেডিও টুডেতে। এর আগে উপস্থানা করেছেন দীপ্ত টিভি, যমুনা টিভি, রেডিও ধোনি এফএম ৯২.২, মাছরাঙা টিভি এবং বাংলাদেশ প্রতিদিনের সাব এডিটর হিসেবে কাজ করেছেন।

হাসানুর রহমান, জাপান, সংযুক্ত আরব আমিরাত এবং ভারতে আন্তর্যাতিক সম্মেলনে অংশ নিয়েছেন।