সিআইপি নির্বাচিত এম. আমানউল্লাহকে মার্কেন্টাইল ব্যাংকের ফুলেল শুভেচ্ছা

মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং আমান গ্রুপ অব কোম্পানিজ এর প্রতিষ্ঠাতা এম. আমানউল্লাহ রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ সরকার তাঁকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত করেছে।

আজ ২৫ মে বৃহস্পতিবার মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি’র নেতৃত্বে পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম ও মোঃ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালকবৃন্দ আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), আলহাজ্ব মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল,

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, কোম্পানি সচিব আবু আসগার জি. হারুনী। উল্লেখ্য, আমান গ্রুপ অব কোম্পানিজ-এর প্রতিষ্ঠাতা এম. আমানউল্লাহ পোষাকশিল্প, প্রসাধনী, ভোগ্যপণ্য, গণমাধ্যম ও আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত।