শেয়ারবাজারে আসবে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল


দেশের শেয়ারবাজারে আসতে চায় দেশের অন্যতম প্রতিষ্ঠান ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার। কোম্পানিটি বাজারে আসতে কর্পোরেট অ্যাডভাইজরি এবং ইস্যু ম্যানেজমেন্টের কাজ করবে দেশের অন্যতম শীর্ষ মার্চেন্ট ব্যাংক সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস। সম্প্রতি দুটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি সই করেছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সাক্ষর করেন সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এরশাদ হোসেন ও ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম।

চুক্তি অনুযায়ী, সিটি ব্যাংক ক্যাপিটাল ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের কর্পোরেট অ্যাডভাইজরি পরিষেবা দিবে। হাসপাতালটির প্রবৃদ্ধির লক্ষ্য অর্জন ত্বরান্বিত করতে কাজ করবে প্রতিষ্ঠানটি।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা

এসময় সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এরশাদ হোসেন বলেন, “আমরা ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের সাথে তাদের কৌশলগত উদ্দেশ্য অর্জনে সহায়তা করতে পেরে আনন্দিত। “একটি নেতৃস্থানীয় মার্চেন্ট ব্যাংক হিসাবে, আমাদের ক্লায়েন্টদের অনন্য চাহিদা মেটাতে উপযোগী সমাধান করবো। আমাদের দক্ষতা এবং অভিজ্ঞতার মাধ্যমে প্রতিষ্ঠানটি উন্নতির জন্য সহায়তা করবো।

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম বলেন, “সিটি ব্যাংক ক্যাপিটালকে আমাদের কর্পোরেট উপদেষ্টা এবং ইস্যু ম্যানেজার হিসেবে পেয়ে আমরা উচ্ছ্বসিত। আমরা আত্মবিশ্বাসী যে তাদের সহযোগিতায় আমরা আমাদের প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জন করতে পারব এবং অব্যাহত রাখতে পারব। আমাদের রোগীদের বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানে যা একান্ত প্রয়োজন।”