জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হলো ইউসিবি স্টক ব্রোকারেজ

প্যানেল ব্রোকার

সরকারী মার্চেন্ট ব্যাংক জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্যানেল ব্রোকার হলো দেশের শীর্ষ ব্রোকারেজ প্রতিষ্ঠান ইউসিবি ব্যাংক পিএলসির সহযোগী প্রতিষ্ঠান ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড। সোমবার ২৭ ফেব্রুয়ারী, ২০২৩ ইং মতিঝিলে জেসিআইএলের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির প্যানেল ব্রোকার সেবা প্রদানের জন্য একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

চুক্তির অধীনে জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সকল গ্রাহক ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের মাধ্যমে সব ধরনের ব্রোকারেজ পরিষেবা গ্রহন করতে পারবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী শহীদুল হক, এফসিএমএ এবং ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত পাশা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবি ইনভেষ্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলগীর, ইউসিবি স্টক ব্রোকারেজের প্রধান পরিচালন কর্মকর্তা সৈয়দ আদনান হুদা, জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ডিজিএম ও কোম্পানী সচিব মোঃ আনোয়ারুল ইসলাম এবং ডিজিএম আশরাফুল ইসলাম।

উল্লেখ্যে, চুক্তিতে দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক স্থাপিত হবে। পুঁজিবাজারে ধারাবাহিকতা রক্ষায় জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) ও ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের এর মধ্যকার চুক্তি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেন।