মার্কেন্টাইল ব্যাংকের ‘জমিদারহাট’ উপশাখা উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ‘জমিদারহাট উপশাখা’ আজ উদ্বোধন করেছে। মার্কেন্টাইল ব্যাংকের ৩৩তম এ উপশাখাটি নোয়াখালীর বেগমগঞ্জে অবস্থিত।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্ল্যাটফর্মে উপশাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাসের দুলাল, ১৩নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ ও জমিদারহাটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম।

উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপি অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান,

কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, উপশাখার নিয়ন্ত্রণকারী ছমির মুন্সির হাট শাখাপ্রধান, জমিদারহাট উপশাখার ইনচার্জ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। এছাড়াও ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন ব্যাংকের সকল জোনাল হেড, শাখা প্রধান ও উপশাখার ইনচার্জবৃন্দ।