ডিআরইউ’র নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক কে রোটারি ক্লাবের সংবর্ধনা

শুক্রবার রাতে নগরীর চাষাড়ার একটি রেস্টুরেন্টে নারায়ণগঞ্জের রোটারি ক্লাব অব ফতুল্লা, রোটারি ক্লাব অব তিলোত্তমা, রোটারেক্ট ক্লাব অব ফতুল্লা প্যাসিফিক ও রোটারি ক্লাব অব ডান্ডির পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়।

ক্লাবগুলোর যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিটিভির সিনিয়র রিপোর্টার ও ডিআরইউ’র নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বলেন, রোটারিয়ানরা সামাজিক দায়বদ্ধতা থেকে মানবিক কাজের মাধ্যমে যে ইতিবাচক নজির স্থাপন করেছেন তা অতুলনীয়। সুখে দুঃখে ও নানা সংকটে সমাজের অসহায় মানুষের পাশে থেকে কাজ করায় রোটারিয়ানদের ধন্যবাদ জানান তিনি। পেশাদার সাংবাদিকদের বৃহৎ সংগঠন ডিআরইউ’র অগ্রযাত্রায় রোটারিয়ানদের সম্পৃক্ত থাকতে আহ্বান জানান সাইফুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোরের আকাশ পত্রিকার অনলাইন ইনচার্জ আরিফ সাওন।

রোটারী ক্লাব অব ফতুল্লার যৌথ সভা অনুষ্ঠিত : এদিকে রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জের স্থানীয় একটি হোটেলে রোটারী ক্লাব অব ডান্ডি ও রোটারি ক্লাব অব তিলোত্তমাকে নিয়ে একটি যৌথ ফেলোশিপ সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকার। উক্ত ফেলোশিপ সভায় নারায়ণগঞ্জ রোটারি ক্লাব অব তিলোত্তমার প্রেসিডেন্ট রহিমা শরীফ মায়া ও ডান্ডির প্রেসিডেন্ট মোস্তাফিজুর রহমান আরমানসহ তিন ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। ফতুল্লা ক্লাবের সিপি কবির হোসেন এবং তিলোত্তমা ও ডান্ডি ক্লাবের এডভাইজার শহিদুল আলম বাপ্পি এতে বক্তব্য রাখেন।

যাত্রী ছাউনী নির্মাণ, মাদ্রাসা ছাত্রদের জন্য টয়লেট ও অযুখানা নির্মাণ, ছাত্র-ছাত্রীদের জন্য ফতুল্লা পাইলট স্কুলে কমফোর্ট সেন্টার নির্মােণের মত নানাবিধ কাজ করেছে এই রোটারি ক্লাবগুলো। রোটারি ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকার ১৬ লক্ষ টাকা ব্যয়ে বরিশালের মরিচ বুনিয়াতে মাদ্রাসা নির্মাণের কাজ দ্রুত গতিতে সম্পন্ন করছেন। এদিকে অনুষ্ঠানে রোটারেক্ট ক্লাব অব ফতুল্লা প্যাসেফিকের নতুন বোর্ড ঘোষণা করা হয়। এতে রাইয়ান রশিদ অদি সভাপতি এবং স্নেহা ইসলাম সেক্রেটারি নির্বাচিত হন।