সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও স্থাপত্য বিভাগের ফল সেমিস্টার ২০২২-এ ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ সেমিনার হলে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ইঞ্জিনিয়ার মো:আনোয়ার হোসাইন এবং বিশেষ অতিথি ছিলেন উত্তরা মডেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: শরীফ উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল (অব:) কাজী ফকরুদ্দীন আহমেদ। বিভাগের অধ্যাপক ও অনুষ্ঠানের আহবায়ক ড. মো: সাইদ সালাম নবাগত শিক্ষার্থীদের সাথে বিভাগের শিক্ষকদের পরিচয় করিয়ে দেন।

বক্তব্য রাখেন বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্ধসঢ়;দীন, সিএসই বিভাগের চেয়ারম্যান শাহরিয়ার মানজুর এবং স্থাপত্য বিভাগের চেয়ারম্যান স্থপতি ড. মাসুদ উর রশিদ। অধ্যয়নরত এবং নতুনদের পক্ষ থেকে ২জন শিক্ষার্থী তাদের অভিজ্ঞতা ও প্রত্যাশার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন। এ সময় অন্যান্যের মধ্যে বিভাগের শিক্ষক, কর্মকর্তা, নবাগত শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।