অবশেষে অবসান হলো সনি’র জেনুইন পণ্য পাওয়া নিয়ে লক্ষ্মীপুরবাসীর উৎকন্ঠা আর দুশ্চিন্তার। শহরের বাগবাড়ীর জিরো পয়েন্ট এলাকার তাহের মমতাজ প্লাজায় একটি শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস (বিডি) লিঃ (সনি-স্মার্ট)। ফলে দেশের অন্যতম বড় শহর লক্ষ্মীপুরে গ্রাহকদের হাতের কাছেই মিলছে এখন জাপানের সনি’র জেনুইন পণ্য।

লক্ষ্মীপুরে শো-রুম উদ্বোধন উপলক্ষে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্যে ‘সনি-স্মার্ট ওয়ার্ল্ডকাপ ফিভার ২০২২’অফারের আওতায় আকর্ষণীয় মূল্যে দেয়া হচ্ছে পণ্য, সঙ্গে থাকছে উপহার।

ফিতা কেটে লক্ষ্মীপুরে সনি-স্মার্ট-এর শো-রুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র জনাব মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) জনাব সারোয়ার জাহান চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক (বিপণন) জনাব আজাদ রহমান এবং লক্ষ্মীপুরের বিশিষ্ট ব্যবস্যায়ী জনাব ওসমান গনী।

এসময় জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে সনি-স্মার্ট। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনের অংশ হিসেবে লক্ষ্মীপুরে নতুন শো-রুমটি স্থাপন করা হয়েছে।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছে সনি-স্মার্ট। আমরা দেশের প্রথম প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান হিসেবে ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করছি। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে এরইমধ্যে সনি-স্মার্ট গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে।”

এসময় তিনি আরও বলেন, “সম্প্রতি আমরা বাজারে এনেছি ব্রাভিয়া কে সিরিজের ওএলইডি এবং গুগল টিভি। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি নিশ্চয়তা দিয়েছেন যে, সনি-স্মার্ট গ্রাহকের কাছে জেনুইন পণ্য পৌঁছে দেবে। আমরা এই প্রতিজ্ঞা পালনে বদ্ধপরিকর।”

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র জনাব মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া তাঁর বক্তব্যে বলেন, “লক্ষ্মীপুরে সনি-স্মার্টের শো-রুম স্থাপন করায় আমি স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-কে ধন্যবাদ জানাই। কেননা, এখান থেকে লক্ষ্মীপুরের মানুষ সহজেই সনি’র আসল পণ্য পাবেন। আর নকল পণ্য নিয়ে যে ভোগান্তি ছিল, তা বন্ধ হয়ে যাবে।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।