বিক্রেতা নেই ৩ কোম্পানির

holted

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের শেষ কর্মদিবসে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: জেএমআই হসপিটাল, জেমিনি সী ফুড এবং কোহিনূর কেমিক্যাল।

  • জেএমআই হসপিটাল: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৭ টাকা। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৪ টাকা ৭০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৭ টাকা ৭০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • জেমিনি সী ফুড: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬১ টাকা ২০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯২ টাকা ৮০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৩১ টাকা ৬০ পয়সা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • কোহিনূর কেমিক্যাল: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩৭ টাকা ৪০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭৫ টাকা ৬০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৩৮ টাকা ২০ পয়সা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।