মার্কেন্টাইল ব্যাংকের ‘খিলগাঁও উপশাখা’ উদ্বোধন

01_MBL_PIC_Khilgaon Sub-branch_Open

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ‘খিলগাঁও উপশাখা’র শুভ উদ্বোধন করেছেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। এ নিয়ে মার্কেন্টাইল ব্যাংকের উপশাখা ২০টিতে উপনীত হলো।

আজ বৃহস্পতিবার, (২০ জানুয়ারি) ভার্চুয়ালী এ উপশাখার উদ্বোধন করা হয়। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল ও পরিচালক এম. আমানউল্লাহ। ভার্চুয়ালী আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহবুবুল আলম।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী আরও যুক্ত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও কর্পোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান শাহ্ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল রেজওয়ান, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, পিএইচডি, খিলগাঁও উপশাখার নিয়ন্ত্রণকারী মার্কেন্টাইল ব্যাংকের মেইন ব্রাঞ্চের প্রধান ও ইভিপি মোঃ আব্দুল হালিম, উপশাখার ইনচার্জ মোঃ ইকবাল হোসেনসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ এবং ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।