শরীরে কেরোসিন ঢেলে নারীর আত্মহত্যার চেষ্টা

আত্মহত্যার

সিরাজগঞ্জ পৌর এলাকার শারমিন সুলতানা মল্লিক (৩৮) নামের এক নারী গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তিনি শহরের কালিবাড়ি সড়ক এলাকার আব্দুল হাকিমের স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই নারী উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচালিয়া এলাকার সুজন আহম্মেদসহ পাঁচজন সহযোগীর সঙ্গে ডিস লাইনের ব্যবসা চালাতেন। সুজন আহম্মেদ বিভিন্ন সময়ে কৌশলে তাঁর কাছে থেকে ১৯ লাখ টাকা ও ডিস লাইন ব্যবসার অংশীদারিত্ব লিখে নেয়। ওই পাওনা টাকা ফেরত ও তার অংশীদারিত্ব দাবি করলে সুজন বিভিন্ন সময়ে তাকে নানাভাবে কালক্ষেপণ ও এক পর্যায়ে হুমকি দেয়।

বেশ কিছুদিন ধরে সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিদের কাছে ধরণা দিয়েও কোনো প্রতিকার না পেয়ে মনের দুঃখে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। সিরাজগঞ্জ সদর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার হাসপাতালে গিয়ে আহত নারীর খোঁজ-খবর নেন।

এদিকে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টার ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ব্যাপক ভাইরাল হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, সামজিক যোগাযোগ মাধ্যম হতে এ বিষয়ে পুলিশ অবগত হয়েছে। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন- মামুনুল হককে পুলিশের কাছ থেকে ‘ছিনিয়ে নিল’ তার সমর্থকরা