তৃতীয় সন্তানের বাবা হলেন সাকিব

তৃতীয় সন্তানের

অবশেষে তৃতীয় সন্তানের বাবা হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতি। বাংলাদেশ সময় আজ মঙ্গলবার ভোরে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে এই পুত্র সন্তানের জন্ম দেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

অর্থাৎ দুই কন্যা সন্তানের পর পুত্র সন্তান এলো সাকিব-শিশির দম্পতির ঘরে। তৃতীয় সন্তান ভূমিষ্ঠের পর ছেলে এবং মা– দুজনেই সুস্থ আছেন বলেই জানা গেছে।

আর সে কারণেই সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর থেকেও ছুটি নিয়ে গত ২২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়েন সাকিব। সঙ্গে করে নিয়ে যান নিজের মাকেও। সাকিব বর্তমানে পরিবারের সঙ্গেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের উইসকনসিনের মেডিসন শহরে।

গত ১ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজে ভেরিফায়েড পেজে দেয়া একটি পোস্টে তৃতীয় সন্তান আগমণের খবর জানান সাকিব। তখন সেই পোস্টে সাকিব লিখেছিলেন— ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

আরো পড়ুন- ৩ কোটি ২০ লাখ রুপিতে কলকাতা নাইট রাইডার্সে সাকিব

এর আগে ২০২০ সালের ২৪ এপ্রিল সাকিব-শিশিরের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা ইররাম হাসান। ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তানের দেখা পান বিয়ের তিন বছর পরই। প্রথম কন্যা সন্তানের নাম আলাইনা অব্রি।

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রিকেট দল এখন নিউজিল্যান্ড সফরে। সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে এই সিরিজের দল থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব আল হাসান।