কাস্টমস এজেন্টস সদস্যদের পাশে থাকতে চান বেলায়েত হোসেন

আসন্ন ঢাকা কাস্টমস এজেন্ট এসোসিয়েশন নির্বাচনে মিজান-লাভলু-বাশার পরিষদে ছাতা মার্কা প্যানেলে কাস্টমস সম্পাদক পদে লড়ছেন বেলায়েত হোসেন। তরুন মেধাবী এবং সফল ব্যাবসায়ী ও সমাজ সেবক হিসেবে এরইমধ্যে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছেন বেলায়েত হোসেন।

নির্বাচন নিয়ে দেশ সমাচারের সাথে আলাপকালে বেলায়েত হোসেন জানান, কাস্টমস সুবিধা নিশ্চিত করতে এজেন্ট সদস্যদের পাশে থাকতে চান। নির্বাচিত হলে সদস্যদের অধিকার আদায়ে সচেষ্ট থাকবেন।

মিজাল লাভলু বাশার পরিষদ বিজয়ী হওয়ার দৃড় প্রত্যয় জানিয়ে বেলায়েত হোসেন আরও বলেন, কাস্টমসের শৃঙ্খলা ফিরিয়ে এনে এজেন্ট সদস্যদের পাশে থাকার মাধ্যমে পরিচ্ছন্ন ব্যাবসায়ীবান্ধব পরিবেশ তৈরি করাই হবে আমাদের অন্যতম প্রধান লক্ষ।

ঢাকা কাস্টসম এজেন্টস এসোসিয়েশন নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে বেলায়েত হোসেন বলেন, বিমানবন্দর কার্গো , কমলাপুর আইসিডি ও পানগাঁও আইসিডি এলাকা গুরুত্বপূর্ণ এসব কাস্টমস পয়েন্ট দিয়ে কোটি কোটি টাকার আমদানি এবং রফতানী পণ্য জাহাজীকরণ হয়। সৎ ও যোগ্য ব্যবসায়ীবান্ধব নেতৃত্ব নির্বাচিত হলে এই খাতের উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সহায়তা করবে।