এবি ব্যাংকের সাথে সোনারগাঁও হোটেলের চুক্তি

সোনারগাঁও হোটেলের চুক্তি

এবি ব্যাংক লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল।  দেশের কোনো বেসরকারি ব্যাংকের সাথে পাঁচ তারকা হোটেলের এটিই প্রথম আনুষ্ঠানিক চুক্তি।

সোমবার সোনারগাঁও হোটেলে এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল এবং সোনারগাঁও হোটেলের ঢাকার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আসিফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় সোনারগাঁও হোটেলের ঢাকার কর্মকর্তারা এবি ব্যাংক থেকে শর্তসাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে পার্সোনাল লোন, প্রাক অনুমোদিত ক্রেডিট কার্ড,  অন্যান্য ব্যাংকিং সেবা নিতে পারবেন।

অন‌্যদিকে, এবি ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার ডিলাক্স রুম বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, ক্যাফে বাজারে বুফে খাবার এর জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, বিশেষ দিনে নিউজ রুম প্যাকেজ এবং অন্যান্য বিশেষ অফারসমূহ উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠান শেষে সোনারগাঁও হোটেল চত্বরে গ্রাহকদের জন্য এবি ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করা হয়। এবি ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে, চুক্তির আওতায় শুধু সোনারগাঁ হোটেলের কর্মকর্তারাই নয়, হোটেলে আগত দেশি-বিদেশি অতিথিরাও ব্যাংকিং সেবার সুবিধা পাবেন।

আরো পড়ুন- এবি ব্যাংকের নারী কর্মীদের নিয়ে এবি উইমেন্স সোশ্যাল অনুষ্ঠিত