জাতীয় কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা ২০২৪

জাতীয়ভাবে কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা ২০২৪ আয়োজন করেছেন কন্টেন্ট ক্রিয়েটর ‘গো উইথ আশরাফুল আলম’, সহযোগিতায় থাকছে প্রিমিয়াম আতর ও পারফিউম এর বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘ওয়াজিহ্‌’।

কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম জানান, এই প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের মধ্যে কুরআনের আলো ছড়িয়ে দিতে চাই।

প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের জন্য থাকছেঃ-  ১ম পুরষ্কার : ২০ হাজার টাকা, ২য় পুরস্কার : ১৫ হাজার টাকা, ৩য় পুরষ্কারঃ ১০ হাজার টাকা, ৪র্থ থেকে ১০তমঃ ইসলামিক বই (সবার জন্য অংশগ্রহন সার্টিফিকেট)।

অংশগ্রহণের নিয়ম ও শর্তাবলী : অংশগ্রহণকারী অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। বয়সসীমা : সর্বোচ্চ ১০ বছর (১০ জুন, ২০২৪ তারিখে)। ৩-৬ মিনিটের ভিডিও পাঠাতে হবে। এর থেকে কম বা বেশি সময়ের ভিডিও গ্রহণযোগ্য হবে না। মোবাইল ফোনের মাধ্যমে হরাইজন্টালি (আনুভূমিকভাবে) ভিডিও করতে হবে। সম্পূর্ণ নতুন ধারনকৃত ভিডিও পাঠাতে হবে এবং চেহারা স্পষ্ট দেখা যেতে হবে।

ভিডিওর শুরুতে প্রতিযোগির নাম, তিলাওয়াত করা সুরার নাম অথবা আয়াত উল্লেখ করতে হবে। ছেলে এবং মেয়ে উভয়ই অংশগ্রহণ করতে পারবে।

ভিডিও পাঠানোর নিয়ম: ভিডিও রেকর্ড করে নাম, ঠিকানা, বয়স ও মোবাইল নাম্বার লিখে আমাদের হোয়াটসঅ্যাপ/ভাইবার/ইমো +88-01609040541 নাম্বারে পাঠাতে হবে।

ভিডিও পাঠানোর শেষ তারিখ : ২০ জুলাই, ২০২৪। আয়োজনেঃ কন্টেন্ট ক্রিয়েটর ‘গো উইথ আশরাফুল আলম’, সহযোগিতায় : প্রিমিয়াম আতর ও পারফিউম এর বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘ওয়াজিহ্’।