দক্ষিণী ছবি নিয়ে আগ্রহ নেই সাইফ আলী খানের

নিজস্ব প্রতিবেদক: ক্যারিয়ার শুরু করেছিলেন রোম্যান্টিক কমেডি ছবির নায়ক হিসাবে। তারপরে বহু চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান। ‘ওমকারা’, ‘ফ্যান্টম’-এর মতো ছবিতে তার কাজের প্রশংসা করেছেন দর্শক ও সমালোচকরা। তবে গত কয়েক বছরে খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন সাইফ।

সম্প্রতি ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে সাইফকে। আসন্ন ‘আদিপুরুষ’ ছবিতেও রাবণের চরিত্রে দেখা যাবে বলিউডের নবাবকে। এসবের মধ্যে দক্ষিণী ছবি ‘এনটিআর ৩০’-এও খলনায়ক চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাকেই। তবে এনটিআর জুনিয়রের ছবিকে না বলে দিয়েছেন সাইফ আলী খান।

‘আরআরআর’-এর সাফল্যের পর এবার পরের ছবিতে মন দিয়েছেন দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে পরের ছবি ‘এনটিআর ৩০’। ছবিতে এনটিআর জুনিয়রের পাশাপাশি দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকেও। এই ছবিতেই খলনায়কের চরিত্রের জন্য ভাবা হয়েছিল সাইফ আলি খানকে। কথাও এগিয়েছিল কিছুটা। তবে শেষ পর্যন্ত ওই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা।

শোনা যাচ্ছে, আপাতত দক্ষিণী ছবি নিয়ে তেমন আগ্রহী নন সাইফ আলী খান। সেই কারণেই নাকি এই মুহূর্তে কোনো দক্ষিণী ছবিতে কাজ করতেও উৎসাহী নন তিনি।

গত মার্চ মাস থেকেই কাজ শুরু হয়েছে ‘এনটিআর ৩০’ ছবির। এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি-কন্যা জাহ্নবী কাপুর।