প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করল প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

  • প্রথম প্রান্তিক: (জানুয়ারি-মার্চ,২২)বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির মোট আয়ের (ঘাটতি) তুলনায় মোট ব্যয়ের অতিরিক্ত ছিল ৮৮ কোটি ৫২ লাখ টাকা। যা গেল বছর ছিল ৮৬ কোটি ৬১ লাখ টাকা। আলোচিত সময়ে মোট লাইফ ইন্স্যুরেন্সের ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৭১৭ কোটি ৬০ লাখ টাকা। যা আগের বছর একই সময় ছিল ৭৪৮ কোটি ৯৩ লাখ টাকা।
  • দ্বিতীয় প্রান্তিক: (এপ্রিল-জুন,২২) বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির মোট আয়ের (ঘাটতি) তুলনায় মোট ব্যয়ের অতিরিক্ত ছিল ১০ কোটি ৮২ লাখ টাকা। যা আগের বছর ছিল ২১ কোটি ৯৫ লাখ টাকা।আলোচিত সময়ে মোট লাইফ ইন্স্যুরেন্সের ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৭০৮ কোটি ৫৭ লাখ টাকা। যা গেল বছর একই সময় ছিল ৭২৬ কোটি ২২ লাখ টাকা।
  • তৃতীয় প্রান্তিক: (জুলাই-সেপ্টেম্বর) বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির মোট আয়ের (উদ্বৃত্ত) তুলনায় মোট ব্যয়ের অতিরিক্ত ছিল ৩ কোটি ২৬ লাখ টাকা। যা আগের বছর ছিল ১ কোটি ৯৪ লাখ টাকা। আলোচিত সময়ে মোট লাইফ ইন্স্যুরেন্সের ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৭১৩ কোটি ২৬ লাখ টাকা। যা গেল বছর একই সময় ছিল ৭২৬ কোটি ৯ লাখ টাকা।