বিক্রেতা শূণ্য ৫ কোম্পানির

holted

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিক্রেতা নেই। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ৫টি হলো: আফতাব অটো, নাভানা সিএনজি, ওরিয়ন ইনফিউশন, ফার্মা এইড এবং সোনালী আঁশ।

  • গেলদিন মঙ্গলবার আফতাব অটো শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬ টাকা ৪০ পয়সায়। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯ টাকা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৬০ পয়সা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বিক্রেতার ঘর শূন্য ছিল।
  • গেলদিন মঙ্গলবার নাভানা সিএনজি শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬ টাকা ৬০ পয়সায়। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯ টাকা ২০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৬০ পয়সা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বিক্রেতার ঘর শূন্য ছিল।
  • গেলদিন মঙ্গলবার ওরিয়ন ইনফিউশন শেয়ারের ক্লোজিং দর ছিল ৭০১ টাকা ৪০ পয়সায়। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫৪ টাকা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৫২ টাকা ৬০ পয়সা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বিক্রেতার ঘর শূন্য ছিল।
  • গেলদিন মঙ্গলবার ফার্মা এইড শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৪২ টাকা ৪০ পয়সায়। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০৫ টাকা ৫০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৬৩ টাকা ১০ পয়সা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বিক্রেতার ঘর শূন্য ছিল।
  • গেলদিন মঙ্গলবার সোনালী আঁশ শেয়ারের ক্লোজিং দর ছিল ৬২০ টাকা ৯০ পয়সায়। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৬৭ টাকা ৪০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৪৬ টাকা ৫০ পয়সা বা ৭.৪৮ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বিক্রেতার ঘর শূন্য ছিল।