বিক্রেতা নেই ৪ কোম্পানির

holted

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে সপ্তাহের চতুর্থ কর্মদিবস শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

  • বসুন্ধরা পেপার: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬০ টাকা ৩০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৬ টাকা ৩০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৬ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • জেনারেশন নেক্সট: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকা ২০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকা ৮০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা ট্রেড হচ্ছে।
  • কেয়া কসমেটিকস: গেল কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকা ৫০ পয়সায়।এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকা ১০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা বা ৯.২৩ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • ওরিয়ন ইনফিউশন: গেল কর্মদিবস কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬৫ টাকা ৫০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮৮ টাকা ৭০ পয়সা। তারমনে কোম্পানিটির শেয়ার দর ২৩ টাকা ২০ পয়সা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।