ক্রেতা থাকলেও বিক্রেতা নেই ৫ কোম্পানির

holted

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের তৃতীয় কর্মদিবসে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ৫টি হলো: রিজেন্ট টেক্সটাইল, আরএসআরএম স্টিল, ওরিয়ন ইনফিউশন, সেন্ট্রাল ফার্মা এবং পেপার প্রসেসিং।

  • রিজেন্ট টেক্সটাইল: গেল দিন কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকা। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • আরএসআরএম স্টিল: গেল দিন কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকা। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮ টাকা ৭০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • ওরিয়ন ইনফিউশন: গেল দিন কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৩ টাকা ৯০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯১ টাকা ২০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ১৭ টাকা ৩০ পয়সা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • সেন্ট্রাল ফার্মা: গেল দিন কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১২ টাকা ৫০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩ টাকা ৭০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বা ৯.৬০ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • পেপার প্রসেসিং: গেল দিন কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২২৫ টাকা ৫০ পয়সা। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪৫ টাকা ২০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ১৯ টাকা ৭০ পয়সা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে। অবশেষে কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।