পতনের বাজারে বিক্রেতা উধাও ৩ কোম্পানির

দেশ সমাচার ডেস্ক :  ঢাকা স্টক এক্সচেঞ্জে সপ্তাহের প্রথম কর্মদিবস রোববার শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। বাধাহীন পতনের বাজারে তিন কোম্পানির বিক্রেতা উধাও। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানি তিনটি হলো: ফার্স্ট প্রাইম ফাইন্যান্স মিউচুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল মিউচুয়াল ফান্ড এবং আরএন স্পিনিং।

  • ফার্স্ট প্রাইম ফাইন্যান্স মিউচুয়াল ফান্ড: গেলোদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকা ২০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকা ৬০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা ৮০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৬০ পয়সা পয়সা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।
  • সিএপিএম আইবিবিএল মিউচুয়াল ফান্ড: গেলোদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩ টাকা ৬০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩ টাকা ৭০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪ টাকা ৯০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৩০ পয়সা পয়সা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।
  • আরএন স্পিনিং: গেলোদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকা ৩০ পয়সায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬ টাকা ৫০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকা ৯০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা পয়সা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।