আর্থিক প্রতিবেদন প্রকাশ করল ৩ কোম্পানি

আর্থিক প্রতিবেদন

দেশ সমাচার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি গেলো ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হল: সামিট অ্যালায়েন্স পোর্ট, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কস।

কোম্পানিগুলোর বোর্ড সভায় চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

  • সামিট অ্যালায়েন্স পোর্ট : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা। এর আগের বছর একই সময়ে ০.০৯ পয়সা আয় হয়েছিল। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে অর্থাৎ ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৫ পয়সা। গেলো বছরের একই সময়ে ছিল ৪১ পয়সা। এদিকে, ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৩ টাকা ৫৯ পয়সা।
  • অলটেক্স ইন্ডাস্ট্রিজ : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৩৬ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান ছিল এক টাকা ১৩ পয়সা। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১২ পয়সা। গেলো বছরের একই সময়ে লোকসান ছিল ২ টাকা ২৮ পয়সা। এদিকে, ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৮৭ পয়সা।
  • ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কস : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। এর আগের বছর একই সময়ে ০.০১ পয়সা আয় হয়েছিল। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। গেলো বছরের একই সময়ে ছিল ০.০২ পয়সা। এদিকে, ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২ টাকা ৭৩ পয়সা।