৫২ কোম্পানির ইপিএস আজ

বোর্ড সভা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫২ কোম্পানির বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। এসময় সভায় কোম্পানিগুলোর দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য সূত্র মতে, আজ (৩০ জানুয়ারি) বিকাল পৌনে ৩টায় কাশেম ইন্ডাস্ট্রিজ, এসিআই ফরমুলেশন, আমরা নেটওয়ার্কসের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। বিকাল ৩টায় সায়হাম টেক্সটাইল, স্ট্যান্ডার্ড সিরামিক, জেনারেশন নেক্সট, প্রাইম টেক্সটাইল, বসুন্ধরা পেপার মিল, আইটিসি, জিবিবি পাওয়ার, এপেক্স ট্যানারি, প্যাসিফিক ডেনিম, এমআই সিমেন্টে, শ্যামপুর সুগার, সালভো কেমিক্যাল, ইন্দোবাংলা ফার্মা, সামিট পাওয়ার, বিডিকম অনলাইন এবং ওরিয়ন ফার্মার বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

বিকাল সাড়ে ৩টায় অ্যাডভেন্ট ফার্মা, সোনারগাঁও টেক্সটাইল, সাফকো স্পিনিং, মেঘনা সিমেন্ট, ফার্মা এইডস, ফাইন ফুডস, জেনেক্স ইনফৌসিস, শাহাজীবাজার পাওয়ার এবং শেফার্ড ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।,

বিকাল ৪টায় এসিআই লিমিটেড, বিডি অটোকারস, নিউলাইন ক্লোথিং, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল. সেন্ট্রাল ফার্মা, পেনিনসুলা, কোহিনুর কেমিক্যাল, ইনডেক্স এগ্রো এবং কুইন সাউথ টেক্সটাইলের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। বিকাল সোয়া ৪টায় ন্যাশনাল ফিড মিল এবং আমরা টেকনোলোজিসের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

বিকাল সাড়ে ৪টায় ন্যাশনাল পলিমার, বারাকা পতেঙ্গা পাওয়ার, সিমটেক্স এবং একমি পেস্টিসাইডসের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। বিকাল ৫টায় শাশা ডেনিমস, ওরিয়ন ইনফিউশন এবং ইয়াকিন পলিমারে বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা সাড়ে ৬টায় বারাকা পাওয়ার এবং আমান ফিড এবং সন্ধ্যা ৭টায় তিতাস গ্যাস, গোল্ডেন হার্ভেস্ট ও আমান কটনের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।