BUP Capitalizer’22 এর চূড়ান্তপর্ব অনুষ্ঠিত

BUP Capitalizer’22

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের তত্ত্বাবধানে পরিচালিত বিইউপি ফাইন্যান্স সোসাইটি দ্বারা আয়োজিত “MetLife Presents Capitalizer 22” এর চূড়ান্তপর্ব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর ২০২২) হোটেল লে মেরিডিয়ানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান জনাব মোহাম্মদ জয়নুল বারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেটলাইফ এশিয়া লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এলিনা বুতারোভা এবং মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ আলা উদ্দিন আহমাদ।

সারা দেশ থেকে ২৭টি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের মোট ১৩৭টি দল এই ইভেন্টে অংশ নেয়। এদের মধ্যে সেরা ৬ টি দল প্রতিযোগিতার চূড়ান্তপর্বে উত্তীর্ণ হন। বিইউপি থেকে Team “Adverse Selection” ক্যাপিটালাইজার’২২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে Team “Overwriters” এবং Team “Floor Price” যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে অন্যান্য সম্মানিত অতিথিদের মধ্যে প্রফেসর ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, প্রো-ভিসি, বিইউপি, ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট অ্যান্ড রেগুলেটরি অথরিটি, মেটলাইফ বাংলাদেশ, বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।