ঢাকাস্থ দশানী টবগা আদর্শ গ্রাম ওয়েলফেয়ার সোসাইটি’র বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকাস্থ দশানী টবগা আদর্শ গ্রাম ওয়েলফেয়ার সোসাইটি’র বাষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি রেস্তরার সভাকক্ষে শুক্রবার (১ মার্চ, ২০২৪) সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মো: ওমর ফারুক, সহ সভাপতি মো: হাবিব হোসেন চৌধুরী, সহ সভাপতি জাহানুর হোসেন চৌধুরী শাহীন, উপদেষ্টা পরিষদের প্রধান সদস্য তোফায়েল আহমদ সহ উপদেষ্টা পরিষদ সদস্য মহিউদ্দিন পাটওয়ারি, নুর রহমান দুলাল, মো: মাসুদুর রহমান, আবু বকর সিদ্দিক ও মিজানুর রহমান পাটওয়ারী কামরুল।

সভার শুরুতে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সহ সভাপতি শাহীন চৌধুরী। সংগঠনটির সদস্যদের কাছে বার্ষিক হিসাব পেশ করেন অর্থ সম্পাদক আরিফুর রহমান। এছাড়াও সংগঠনটির শুরু থেকে অদ্যাবধি সময়ের পথচলা ও অর্জন তুলে ধরেন সোসাইটি’র সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন। বর্তমান ও ভবিষ্যত কার্যক্রম পেশ করেন সোসাইটি’র সহ সভাপতি মো: হাবিব হোসেন চৌধুরী।

সোসাইটি’র সার্বিক কার্যক্রম সংক্ষিপ্ত আকারে তুলে ধরেন সংগঠনটির সভাপতি মো: ওমর ফারুক। একইসাথে সোসাইটি’র বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করেন সাধারণ সদস্যগণ। নৈশভোজের পরে সদস্যদের হাতে প্রীতি উপহার তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টবগা আদর্শ গ্রামের ঢাকায় বসবাসরত সকল শ্রেণী পেশার মানুষজনদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। ২০২৩ সালের জানুয়ারি মাসে সংগঠনটি একটি অরাজনৈতিক, সামাজিক, জনকল্যাণ ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

সুশিক্ষা বিস্তারে অবদান, নৈতিকতা ও উন্নত আদর্শে সমাজ গঠন, মাদকমুক্ত যুব সমাজ গঠনসহ নানাবিধ সামাজিক ও মানবিক কার্যক্রম সম্পাদনের অঙ্গীকার জানিয়ে সভাটি সমাপ্ত হয়।