প্যারামাউন্ট টেক্সটাইল ফেব্রিক্স উইক প্রদর্শনীর সময় বাড়লো

আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের টেক্সটাইল শিল্পকে আরো প্রসারিত করতে প্যারামাউন্ট টেক্সটাইল পিএলসি কতৃক আয়োজিত ফেব্রিক্স উইক প্রদর্শনীর সময় আরো ৪ দিন বাড়ানো হয়েছে ।

দেশি ও বিদেশী ক্রেতাদের ব্যাপক আগ্রহের কারনে প্যারামাউন্ট টেক্সটাইল ফেব্রিক্স উইকের মেয়াদ আরো ৪ দিন বাড়ানোর সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ফেব্রিক্স উইক প্রদর্শনী চলবে আগামী সোমবার (১২ ফেব্রুয়ারী, ২০২৪) সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

গত শনিবার সকালে রাজধানীর গুলশানে প্যারামাউন্ট টেক্সটাইলের প্রধান কার্যালয়ে উইন্টার কালেকশন ফেব্রিক্স উইক এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শাখাওয়াত হোসেন কল্লোল।

আন্তর্জাতিক মানের এই ফেব্রিক্স প্রদর্শনীতে অংশ নিয়েছে পোশাক শিল্পের বিশ্ববিখ্যাত ব্যান্ডগুলোর ক্রেতারা। এই আয়োজনে বাংলাদেশের পোশাক শিল্পকে একটি অন্যন্য উচ্চতায় নিয়েছে যাবে বলে তারা মনে করেন তারা।

২০০৮ সাল থেকে প্যারামাউন্ট টেক্সটাইল পরিবেশ বান্ধব ও টেকসই ইয়ার্ণ ডায়িং, সলিড ডাইং এবং প্রিন্টিং ফেব্রিক্স তৈরি করে আসছে।

চলতি বছর প্যারামাউন্ট টেক্সটাইল পরিবেশ বান্ধব প্র্রোডাক্ট এর উপর বেশ গুরুত্ব দিয়ে ফেব্রিক্স উৎপাদন করেছে। এর মধ্যে রিসাইকেল কটন, রিসাইকেল পলেস্টার, অর্গানিক ইয়ার্ণ, রিজেন আরডি ফেব্রিক্স, ন্যাচারাল কালার, ইকোবেরা লিবাকো ফেব্রিক্স অন্যতম।