অনুষ্ঠিত হলো পিপলস্ ইন্স্যুরেন্স এর বার্ষিক ব্যবসা সম্মেলন

পিপলস্ ইন্স্যুরেন্স

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি, রাজধানী গুলশানের সাদিক এগ্রো রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই সম্মেলন। এতে যোগ দেন সারাদেশ থেকে আসা প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে শুরুতেই ভার্চুয়ালি আন্তরিক শুভেচ্ছা জানান পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাবেক চেয়ারম্যান, পিএইচপি গ্রুপের চেয়ারপার্সন আল-হাজ্ব সূফী মোহাম্মদ মিজানুর রহমান।

সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী এবং সঞ্চালনা করেন কোম্পানী সচিব শেখ মোঃ সরফরাজ হোসেন, এসিএস। এ সময় প্রধান আলোচকের বক্তব্যে কোম্পানির পরিচালক মোহাম্মদ আলী হোসেন বলেন, নিয়ম নীতি মেনে ব্যবসা পরিচালনা করতে হবে। পাশাপাশি আইডিআরের নতুন গাইডলাইন কোম্পানীতে দ্রুত বাস্তবায়নের জন্য নির্দেশনা দেন তিনি।

বার্ষিক এ ব্যবসা সম্মেলনে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী এবং কোম্পানীর উপদেষ্টা এম. এইচ. খালেদ। এছাড়া সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানীর উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ হোসেন খালেদ। এসময় তারা বলেন, ব্যবসায় সমৃদ্ধ এবং মুনাফা অর্জনের লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করে যেতে হবে।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম জোনাল অফিস প্রধান ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সিরাজুল মোস্তফা, কাওরান বাজার শাখা প্রধান ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহনেওয়াজ খান, প্রধান কার্যালয়ের লোকাল শাখা প্রধান ও উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাফরিনুর রহমান, এলিফ্যান্ট রোড শাখা প্রধান ও উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আরিফুর রহমানসহ আরও অনেকে।

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বার্ষিক ব্যবসা সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ ফরহাদ আহমেদ আকন্দ, পরিচালক সাইফুল আরেফিন খালেদ, পরিচালক মোঃ মাহবুবুর রহমান পাটোয়ারী, স্বতন্ত্র পরিচালক শোভিত বিকাশ বড়ুয়া, এফসিএমএ, স্বতন্ত্র পরিচালক দিলশাদ আহমেদ এবং স্বতন্ত্র পরিচালক এম.এম.জি সারওয়ার, প্রাক্তণ চেয়ারম্যান শাহাজাদা মাহমুদ চৌধুরী, কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা এস.এম. আজিজুল হোসেন।

সাফল্য অর্জনে কর্মকর্তাদের সার্টিফিকেট দেয়ার পাশাপাশি সম্মেলনে অংশ নেয়া কর্মকর্তাদেরকেও ক্রেস্ট দেয়া হয়।

বার্ষিক ব্যবসা সম্মেলনের আগে একই স্থানে পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বোর্ড সভা অনুষ্ঠিত হয়।