সতর্ক করলেন পূর্ণিমা

সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের ভুয়া অ্যাকাউন্টের ছড়াছড়ি। এতে মাঝেমধ্যে প্রতারণায় পড়েন সাধারণ মানুষ। আর এই প্রতারণার ফাঁদ সৃষ্টি করে একদল কুচক্রী মহল।

এবার এ ধরনের এক পরিস্থিতির শিকার হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অভিনেত্রীর ছবিসংবলিত মোবাইল ফোন ও হোয়াটসঅ্যাপ নম্বর থেকে কল-মিসডকল আসছে অনেকের। আর কল ব্যাক করলেই প্রতারণার ফাঁদে পড়ছেন কেউ কেউ।

এ বিষয়ে অবশ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সতর্ক করেছেন নায়িকা পূর্ণিমা। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন নায়িকা।

সেখানে তিনি লেখেন, বিষয়টি এখন অতিরিক্ত হয়ে গেল। আপনারা যারা আমাকে চেনেন এবং জানেন, বিভ্রান্ত না হয়ে এসব নম্বর থেকে ফোন করলে ব্লক করে দেবেন।

তিনি আরও লেখেন, ‘আমার একটাই মোবাইল নম্বর আর আমি প্রয়োজন ছাড়া কাউকে বিরক্ত করি না, মিসড কল তো দিই-ই না। কোনো একটা চক্র বিভিন্ন নম্বর থেকে হোয়াটসঅ্যাপে আমার ছবি ব্যবহার করে আপনাদের ফোন করছে অথবা মিসড কল দিচ্ছে। সেই কাজ আমি করছি না। সবার কাছে অনুরোধ করে বলছি―এই রকম কোনো নম্বর থেকে কল বা মেসেজ গেলে ইগনোর করবেন।’