ঢাকা শিক্ষা বোর্ডের আন্ত: কলেজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত “ঢাকা জোন ” পর্যায়ের আন্ত: কলেজ খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা’ ২০২৩-২০২৪, এর উদ্বোধন করা হয়েছে।

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ঢাকা শিক্ষা বোর্ড সচিব প্রফেসর আজাদ হোসেন চৌধুরী। প্রফেসর এ টি এম মোয়াজ্জেম হোসেনের ( কলেজ পরিদর্শক, কলেজ পরিদর্শন ও শারীরিক শিক্ষা শাখা, ঢাকা শিক্ষা বোর্ড) সভাপতিত্বে ঢাকা জোন সভাপতি ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ, ( এন ডি সি,পি এস সি) ও শিক্ষা বোর্ড একাউন্টস ডি ডি কাজী নূরে আলম সিদ্দিকী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই আয়োজনে ঢাকা,মানিকগঞ্জ,নারায়ণগঞ্জ, গাজীপুর,মুন্সীগঞ্জ জেলা নিয়ে গঠিত ঢাকা জোনের ৫ টি জেলার প্রথম ও রানার আপ হওয়া শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। চাকতি নিক্ষেপে গতবারের মত এবারো প্রথম স্থান অর্জন করেন সাভার ল্যাবরেটরি ট্রাস্ট পরিচালিত সাভার ল্যাবরেটরি কলেজ এর বিজ্ঞান বিভাগের জান্নাতুন নাহার।

সমাপনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে অ্যাথলেটিকস ইভেন্টগুলির পুরস্কার প্রদান করেন ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাভার ল্যাবরেটরি কলেজ এর সহকারী অধ্যাপক ও ক্রীড়া কমিটির আহ্বায়ক আবদুর রহমান, শিক্ষা বোর্ড এর সাবেক শারীরিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোসলেম উদ্দিন, সদস্য সচিব ও রেসিডেনসিয়াল মডেল কলেজ এর সহকারী অধ্যাপক ফারুক হোসেন, নারায়ণগঞ্জ জেলার সদস্য সচিব নজরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা সদস্য সচিব রেজাউল ইসলামসহ অন্যরা।

আগামী ১৩ ডিসেম্বর” ঢাকা বিভাগীয়” চূড়ান্ত পর্যায়ে ঢাকা জেলার পক্ষে মেয়েদের চাকতি ইভেন্টে সাভার ল্যাবরেটরি কলেজ প্রতিনিধিত্ব করবে। কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট অ্যাফিলিয়েড ডিভিশন আইনজীবী মোহাম্মদ সালেহ উদ্দিন এবং কলেজ প্রিন্সিপাল মোহাম্মদ জাহাঙ্গীর আলম আয়োজক ও কলেজের সবাইকে ধারাবাহিক সাফল্যের শুভেচ্ছা জানিয়েছেন।

জোন পর্যায়ে বেক্তিগত (পুরুষ) চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ জেলার সেলিম উদ্দিন চৌধুরী ডিগ্রি কলেজ,
রানার আপ গাজীপুর জেলার পিয়ার আলী কলেজ, মহিলা ইভেন্টে বেক্তিগত চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ জেলার সেলিম উদ্দিন চৌধুরী ডিগ্রি কলেজ ও রানার আপ ঢাকা জেলার ধামরাই হার্ডিণ্জ কলেজ।