মিডল্যান্ড ব্যাংক ও বিপো সার্ভিস এর মধ্যে চুক্তি স্বাক্ষর

মিডল্যান্ড ব্যাংক এবং বিপো সার্ভিস (বাংলাদেশ) লিঃ এর মধ্যে আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরীত হয়েছে।

বিপো সার্ভিস লিমিটেড সিঙ্গাপুর ভিত্তিক একটি বৈশ্বিক প্রতিষ্ঠান যা ২০১০ সালে প্রতিষ্ঠিত এবং ১৫০টির ও বেশী দেশে তার কার্যক্রম পরচিালনা করছে। বিপো বৈশ্বিক বিভিন্ন প্রতিষ্ঠান সমুহের বেতন এবং কর্মী সমাধান সেবা প্রদান কারে থাকে (পে-রোল এন্ড পিপোল সল্যুশন সার্ভিস প্রভাইডার)। বাংলাদেশে ২০২১ সালে বিপো সার্ভিস (বাংলাদেশ) লিঃ, পে-রোল এন্ড পিপোল সল্যুশন সার্ভিস প্রভাইডার হিসাবে যাত্রা শুরু করে।

গত মঙ্গলবার ( ২১ নভেম্বর ২০২৩) ঢাকার গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক এর হেড অব ইনিস্টিউশনাল ব্যাংকিং ডিভিশন মোঃ জাবেদ তারেক খান এবং বিপো সার্ভিস (বাংলাদেশ) লিঃ এর কান্ট্রি হেড মোঃ সাদ্দাম হেসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা চুক্তির আওতায় বিপো সার্ভিস (বাংলাদেশ) লিঃ তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন “মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)” এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং বিপো সার্ভিস (বাংলাদেশ) লিঃ এর আইটি টেলেন্ট একিউজিশন স্পেশিয়ালিষ্ট মিস ইফ্ফাত আরা সহ অন্যান্য নিবাহী ও কর্মকর্তাবৃন্দ।