জেসিআই ঢাকা প্রিমিয়ারের উদ্যোগে খুলনায় যাত্রা শুরু হয়েছে মুসলিমা স্বপ্ন স্টোর প্রকল্প

জেসিআই ঢাকা প্রিমায়ারের নতুন প্রকল্প মুসলিমা স্বপ্ন স্টোর।সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য প্রকল্পটির উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৮  সেপ্টেম্বর, ২০২৩) খুলনার খালিশপুরের হাউজিং বাজারে মুসলিমা স্বপ্ন স্টোরের যাত্রা শুরু হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা প্রিমিয়ারের প্রেসিডেন্ট জান্নাত আরা মুক্তা, জেনারেল লিগাল কাউন্সিল সাইফ ইসলাম চৌধুরী ও অন্যান্য জেনারেল মেম্বাররা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম পলাশ, সভাপতি, খুলনা মহানগর যুবলীগ, শেখ শাহজালাল হোসেন সুজন, সাধারণ সম্পাদক, খুলনা মহানগর যুবলীগ, মাস্টার শফিকুল আলম, ১২নং ওয়ার্ড কাউন্সিলর, মো: শরিফুল ইসলাম প্রিন্স, ১০নং ওয়ার্ড কাউন্সিলর এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জেসিআই ঢাকা প্রিমিয়ারের নতুন “রাইজ ও স্টার্ট”  প্রকল্পের অংশ হিসেবে চালু হলো স্টোরটি। মুসলিমা স্বপ্ন স্টোরের মাধ্যমে অসহায় এক পরিবার তাদের জীবিকা নির্বাহ করতে সক্ষম হবে।

প্রকল্পটি নিয়ে জেসিআই ঢাকা প্রিমিয়ারের প্রেসিডেন্ট জান্নাত আরা মুক্তা বলেন, প্রান্তিক কিছু জনগোষ্ঠীর জীবন মানোন্নয়নে আমাদের প্রকল্পটি মাইলফলক হিসেবে কাজ করবে। তিনি বলেন, এই উদ্যোগটি সমাজে ইতিবাচক ও টেকসই পরিবর্তন করবে বলেই বিশ্বাস করি।