দুস্থদের পাশে দাঁড়িয়েছে ডা: ইউনুস মিয়া ফাউন্ডেশন

ইউনুস মিয়া ফাউন্ডেশন

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে অসহায় গরীর দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ডা: ইউনুস মিয়া ফাউন্ডেশন। অর্ধশত মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ এবং নগদ অর্থসহায়তা দেয়া হয়।

সোমবার (২০মার্চ, ২০২২) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বিরামপুরে ডা: ইউনুস মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এসময় স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মাস্টার, ইউপি সদস্য মো: আবু তাহের, মাওলানা ইব্রাহীম খলিল, অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম, মাওলানা বেলাল বিন মোস্তফা কামাল এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সুমন আহমেদ, বিশিষ্ট ব্যাবসায়ী ও শিক্ষানুরাগী আবু জাফর, বিশিষ্ট ব্যাবসায়ী ও শিক্ষানুরাগী রাসেল মিয়াজি, বিশিষ্ট ব্যাবসায়ী ও শিক্ষানুরাগী জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যাবসায়ী নাসির শেখ, বিশিষ্ট ব্যাবসায়ী সৈয়দ আহাম্মদ, জসিম, কাজি বিল্লাল, সালাউদ্দিন রাড়ি, নাসির বৈধ্য সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রয়াত বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ডা: মো: ইউনুস মিয়ার মতো সমাজ সেবায় একালার সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গরীব দুখী মানুষের পাশে দাঁড়াতে হবে। তাহলেই সুন্দর একটি সমাজ বিনির্মাণ করা সম্ভব হবে।