ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশনের মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত

ইন্টেরিয়র কোম্পানিজ

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশনের রেজিস্টার্ড সদস্যদের নিয়ে মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ৭ ফেব্রুয়ারী, ২০২৩) রাজধানীর রুপায়ন ট্রেড সেন্টারের ম্যানেজমেন্ট এফ বি এস ক্লাব লিমিটেডে আয়োজন করা হয় অনাড়ম্বর এক অনুষ্ঠান।

এতে ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান সঞ্চালক হিসেবে সকল সদস্যদের মিট এন্ড গ্রিট অনুষ্ঠানে আসায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি মিট ও গ্রিট অনুষ্ঠানের মাধ্যমে সকল সদস্যগন এক জন আরেক জনের সাথে কিভাবে ব্যবসায়িক ও ব্যক্তিগতভাবে নেটওয়ার্কিং করে বিকা ও নিজেদের মধ্যে একটি সেতু বন্ধন তৈরী করা যায় তার অভিমত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিকা’র ভাইস প্রেসিডেন্ট লেলিন বড়ুয়া বলেন, বিকা’কে সামনের দিকে এগিয়ে নিতে হলে সকল সদস্যদের সাথে নিয়েই এগিয়ে যেতে হবে আর তাহলেই বিকা ইন্টেরিয়র ইন্ডাস্ট্রির একটি শক্তিশালী এসোসিয়েশন হিসাবে সামনে এগিয়ে যাবে।

যুগ্ম সম্পাদক মোঃ সারওয়ার হোসেন বলেন, বিকা হচ্ছে এই ইন্টেরিয়র ইন্ডাস্ট্রির শরীর আর এই শরীরের হার্ট হচ্ছে বিকার সদস্যগন।তাই বিকাকে সমৃদ্ধ করতে হলে সদস্যদের মাধ্যমেই সেটা করতে হবে।

অর্থ সম্পাদক মোঃ ফারসাদুল হক সৌরভ এই ধরণের আরো মিট এন্ড গ্রিট প্রোগ্রামের মাধ্যমে সকল সদস্যকে আর্থিকভাবে সহযোগিতা করার আহ্বান জানান এবং এই প্রোগ্রাম আয়োজনের জন্য মেকানিক্স ইন্টেরিয়র এবং অরূতাস ইন্টেরিয়র কে ধন্যবাদ জানান।

দপ্তর সম্পাদক ইঞ্জি সুকান্ত ভাবুক রোমান বিকা’র সকল সদস্যকে কিভাবে বিভিন্ন ইনফরমেশন এর মাধ্যমে সংযুক্ত রাখা যায় সেটা নিয়ে সবার মতামত আশা ব্যক্ত করেন। বিকার ওয়েব সাইট এর এবং ফেইসবুক পেইজের মাধ্যমে সকল তথ্য সবার জন্য খুব শিঘ্রই উন্মুক্ত করা হবে বলেও আশা প্রকাশ করেন।

সাংগঠণিক সম্পাদক মোঃ সাবিত হোসেন মিট এবং গ্রিট প্রোগ্রামটি সুন্দরভাবে আয়োজন করার জন্য স্পন্সর MECHANIX ও ARUTAAS INTERIOR ও সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং আগামী মাসে গুলশান এলাকায় পরবর্তী মিটআপ করার ঘোষণা দেন।

বিকার পরিচালক অরূপা দত্ত বলেন, বিকা আমাদের পরিবার। একটি পরিবারের সদস্যদের মধ্যে রক্তের বন্ধন থাকে আর আমরা বিকা’র সদস্যরা আত্মার বন্ধনে আবদ্ধ থাকবো। অনুষ্ঠানে আমন্ত্রিত সকল সদস্যকে এই ব্যস্ততার মধ্যেও অফিস টাইমে তাদের ব্যবসাকে সেক্রিফাইস করে বিকাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে আজকে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও আরেক পরিচালক তাসনুভা আসলাম বিকাকে শুধুমাত্র ইন্টেরিয়র ব্যবসায়ীদের জন্য নয়, বরং এই ইন্ডাস্টির জব অপর্চুনিটি তৈরী করার জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে তাদের কার্যক্রম পরিচালনা করার পরিকল্পনা তুলে ধরেন।

সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম বলেন তিনি বিকার সাথে প্রথম দিন থেকে ছিলেন এবং পাশে সব সময় থাকতে চান এবং যতদিন পারবেন তিনি বিকার বিকাশে সব ধরনের সহযোগিতা করবেন।

এছাড়াও এফ্লিকস নির্মাণ বাজার এর সিইও শামীম আজাদ, মঞ্চুরিণী ক্রিয়েটিভ সলিউশন এরএ জিএম মোহাম্মদ হুমায়ুন কবির, এসথেটিক ডেকোর এর পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আবির কায়সার, অরনেট কনট্রাক্টর বাংলাদেশ এর স্বত্বাধিকারী মোহাম্মদ মাহবুব হোসেন, মঞ্চুরিণী ক্রিয়েটিভ সলিউশন এর ম্যানেজিং পার্টনার মোহাম্মদ ইসমাইল হোসেন, উড-রোস ইন্টেরিয়র এর পরিচালক মোহাম্মদ কামাল হোসেন আকাশ, প্রিমিয়াম ইন্টেরিয়র এর সিইও মাইনুল হাসান দুলন নিজেদের কোম্পানির পরিচয় এবং বিকাকে সামনের দিকে এগিয়ে নিতে সদস্যদের মতামত জানতে চাওয়া হলে তারা তাদের নিজ নিজ বক্তব্য তুলে ধরেন।

Ozan Engineering এর সৌজন্যে রাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ী তিনজনকে রাফেল ড্র এর মাধ্যমে পুরস্কৃত করা হয়. এছাড়াও ইন্ট্রো এবং বিকা’র মধ্যে একটি চুক্তি সম্পাদিত হয়, যার মাধ্যমে বিকা’র সদস্যরা ২০-২৫% ডিসকাউন্ট এ তাদের সার্ভিস নিতে পারবেন।

সমাপনী বক্তব্যে বিকার সভাপতি মারুফ লিয়াকত বলেন, বিকা’র স্বার্থে সদস্যরা কাজ করবেন এবং সদস্যদের স্বার্থে বিকা কাজ করে যাবে আর তাহলেই ইন্টেরিয়র ইন্ডাস্ট্রির মুখপাত্র হিসাবে বিকা সবার কাছে পৌছে যেতে পারবে। অনুষ্ঠান শেষে সভাপতি মারুফ লিয়াকত সকল সদস্যকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং এই ধরনের মিটআপ আরো বেশি করে আয়োজন করার জন্য ইসি কমিটির কাছে আশা ব্যক্ত করে সকল সদস্যদের পাশে থাকার জন্য অনুরোধ করেন।

পরবর্তীতে ডিনার ও বিকার সদস্যদের মধ্যে থেকে গান পরিবেশনায় শেষ হয় বিকার আনন্দময় একটি সন্ধ্যা।