৩ কোম্পানির শেয়ার যেন সোনার হরিণ

holted

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জ সপ্তাহের শেষ কর্মদিবসে বৃহস্পতিবার (৩০ জুন) শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার যেন সোনার হরিণ। কারণ দিনের শুরুতেই বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই এই কোম্পানিগুলোর শেয়ারে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানি ৩টি হলো: নাভানা সিএনজি, মেঘনা ইন্সুরেন্স এবং ইন্ট্রাকো সিএনজি।

  • নাভানা সিএনজি: গেলো কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮ টাকা ৩০ পয়সায়। এদিন সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১ টাকা ১০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৮০ পয়সা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • মেঘনা ইন্সুরেন্স: গেলো কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৪ টাকা ৯০ পয়সায়। এদিন সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৯ টাকা ৩০ পয়সা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা ৪০ পয়সা বা ৯.৮০ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • ইন্ট্রাকো সিএনজি।: গেলো কর্মদিবসে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২২ টাকা ৮০ পয়সায়। এদিন সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫ টাকা। তারমানে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ২০ পয়সা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।