চার কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

ডিভিডেন্ড

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। সোমবার কোম্পানিগুলোর বোর্ড সভায় বিনিয়োগকারীদের জন্য এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়।

কোম্পানিগুলো হলো- ইউনিলিভার কঞ্জুমার কেয়ার বাংলাদেশ লিমিটেড, সিটি জেনারেল ইন্সুরেন্স, আইপিডিসি ফাইন্যান্স,ও ডেল্টা ব্র্যাক হাউজিং (ডিবিএইচ)।

ইউনিলিভার কঞ্জুমার কেয়ার: কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের জন্য ৪৪০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৭ মে ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ মার্চ ২০২২।

সিটি জেনারেল ইন্সুরেন্স: কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ এপ্রিল ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ মার্চ ২০২২।

আইপিডিসি ফাইন্যান্স: কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৭ এপ্রিল ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ মার্চ ২০২২।

ডেল্টা ব্র্যাক হাউজিং (ডিবিএইচ): কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের জন্য ২৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড। ১৭ এপ্রিল ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ মার্চ।